×
ব্রেকিং নিউজ :
১১ মার্চ থেকে ১৭ মার্চ পর্যন্ত জাটকা সংরক্ষণ সপ্তাহ উদযাপিত হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ঐতিহাসিক রাংকুট বনাশ্রম পরিদর্শনে এসে মুগ্ধ কূটনীতিকগণ শিক্ষার্থীদের আদর্শিক মূল্যবোধসম্পন্ন ও কর্মদক্ষ হওয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর নারীর ক্ষমতায়নে পুনাককে কার্যকর ভূমিকা রাখার আহ্বান ড. রেবেকা সুলতানার নিজস্ব ব্রান্ডের গাড়ি বানানোর চিন্তা থেকেই প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড সৃষ্টি করা হয়: শিল্পমন্ত্রী ডিআইজি মিজানের ১৪ বছরের কারাদন্ড হাইকোর্টে বহাল কয়েকদিনের মধ্যেই ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির আশা করছে যুক্তরাষ্ট্র ও কাতার লেবাননে হিজবুল্লাহ’র অবস্থান লক্ষ্য করে ইসরায়েলি বাহিনীর হামলা ফিলিপাইনের মধ্যাঞ্চলে অগ্নিকান্ডে নিহত ৪, আহত ৮ ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে যুক্তরাষ্ট্র
  • প্রকাশিত : ২০২৩-১২-০৫
  • ৫৬৫১২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নাটোর জেলার প্রশিক্ষিত ২৪ জন শ্রেষ্ঠ ইমামকে পুরষ্কার ও সনদ প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা।
অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, ধর্মীয় নেতারা আমাদের সমাজকে বাসযোগ্য রাখতে সাধারণ মানুষকে উদ্বুদ্ধকরণের মাধ্যমে অনন্য ভূমিকা পালন করেন। বর্তমান সরকার ধর্মীয় নেতাদের পেশাগত দক্ষতার উন্নয়ন এবং আর্থিক অবস্থানকে সুসংহত করতে কার্যকর পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছে। ইমাম ও মুয়াজ্জিনদের জন্যে প্রশিক্ষণ এবং  ঋণ ও অনুদান প্রদানের মাধ্যমে তাদের মর্যাদাকে সমুন্নত রাখা হচ্ছে।
ইসলামিক ফাউন্ডেশন নাটোর জেলা কার্যালয়ের উপ পরিচালক মুহাম্মদ ইমামুল হক জানান, ২০১৭-১৮ থেকে ২০২২-২৩ অর্থ বছর পর্যন্ত জেলার সাতটি উপজেলার ছয়জন খামার প্রতিষ্ঠাকারী ইমামসহ মোট ২৪ জন প্রশিক্ষিত শ্রেষ্ঠ ইমামকে জাতীয় পর্যায়ে মূল্যায়নের মাধ্যমে সনদ এবং মোট দুই লাখ ৬৪ হাজার ৪০০ টাকার চেক প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat