×
ব্রেকিং নিউজ :
রাইসি’র মৃত্যুতে ইরানের পররাষ্ট্রনীতির কোন পরিবর্তন হবে না খুলে দেয়া হয়েছে হাইতির বিমান বন্দর গোপালগঞ্জে দারিদ্র বিমোচন প্রকল্পের প্রশিক্ষণপ্রাপ্তদের মধ্যে সনদপত্র বিতরণ ভোলার ৩ টি উপজেলা পরিষদের নির্বাচন আগামীকাল রাঙ্গামাটিতে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন গোপালগঞ্জের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ শেখ মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজ নকল ডায়াবেটিস টেস্টিং স্ট্রিপস ধ্বংসে হাইকোর্ট নির্দেশ ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি দ্বিতীয় ধাপে দেশের ১৫৬ উপজেলায় আগামীকাল ভোটগ্রহণ ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৭-০৪
  • ২০১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভোলা জেলার লালমোহন উপজেলায় আজ ১৯’শ ৩৫ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে উন্নত জাতের বীজ, সার ও নারকেল চারা বিনামূল্যে বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় আমন ধান ও নারকেল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে উপজেলা কৃষি অফিস চত্বরে কৃষকদের মাঝে এসব প্রণোদনা প্রদান করা হয়। উপজেলা কৃষি অফিস এ কার্যক্রমের আয়োজন করে।
উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো: আবু হাসনাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএন) অনামিকা নজরুল ও  ইউপি চেয়ারম্যান আবুল কাশেম।
উপজেলা কৃষি অফিসার জানান, উচ্চশলনশীন আমন ধান উৎপাদন বৃদ্ধির জন্য মোট ১৩’শ কৃষকের মাঝে বীজ-সার বিতরণ করা হয়েছে। প্রত্যেক কৃষককে এক বিঘা জমির অনুকূলে ৫ কেজি উন্নত জাতের বীজ, ১০ কেজি এমওপি ও ১০ কেজি ডিএপি সার দেয়া হয়েছে। এছাড়া ৬৩৫ জন কৃষকের মাঝে জনপ্রতি ৫টি করে নারকেল চারা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat