×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-০৩-০৬
  • ২৯২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন উপলক্ষে গোপালগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে দু’ দিনব্যাপী অনুষ্ঠান শুরু হচ্ছে আজ সোমবার।এ উপলক্ষে বেলা সাড়ে ১১ টায় জেলা শিল্পকলা একাডেমিতে নৃত্য ও সংগীত প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
দুইটি প্রতিযোগিতার তিনটি বিভাগে গোপালগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অন্তত ২০০ প্রতিযোগী অংশ নেবে।গোপালগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির জেলা কালচারাল অফিসার ফারহান কবীর সিফাত এ তথ্য জানিয়েছেন।ওই কর্মকর্তা আরো জানান, ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আগামী কাল মঙ্গলবার সকালে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আলোচনা সভা শুরুর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হবে। আলোচনা সভা শেষে ৭ মার্চ উপলক্ষে আয়োজিত নৃত্য ও সংগীত প্রতিযোগিতার বিজয়ীদেও মধ্যে পুরস্কার বিতরণ করা হবে। এরপর ৭ মার্চ নিয়ে নির্মিত আলোকচিত্র প্রদর্শন করা হবে। তারপর অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat