×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বহুল কাঙ্খিত স্বস্তির বৃষ্টি বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-১১-১৮
  • ৩৪৭৬৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ঘূর্ণিঝড় মিধিলি’র কবলে পড়ে বঙ্গোপসাগরে এফবি মায়ের দোয়া নামের একটি মাছ ধরা একটি ট্রলার ডুবে আটজন জেলে নিখোঁজ রয়েছেন। অপর চারজন জেলে তিন ঘণ্টা সাগরে ভেসে অপর একটি ট্রলারে উঠতে সক্ষম হন। 
উদ্ধারকৃত চার জেলে শনিবার সকালে পটুয়াখালীর মহিপুর ঘাটে পৌঁছেছেন। তারা হলেন- নুর জামান মুন্সি, মাসুম মিয়া, আজগর মিয়া ও রাজিব। 
নিখোঁজ জেলেরা হলেন- আবুল কালাম, মো. জাফর, মজিবুর রহমান, ট্রলার মালিক ইউসুফ, ছত্তার হাওলাদার, নাদিম, বেল্লাল ও ইয়াছিন। তাদের সবার বাড়ি বরগুনার পাথরঘাটায়।  
ট্রলার মালিক ও নিখোঁজ জেলে ইউসুফের ভাই ইয়াকুব আলী জানিয়েছেন, গত মঙ্গলবার মাছ ধরার উদ্দেশ্যে সাগরে যায় ট্রলারসহ ১২ জেলে। শুক্রবার দুপুরে ঘূর্ণিঝড় মিধিলি’র কারনে ট্রলারটি ডুবে যায়। 
বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী জানান, নিখোঁজ থাকা জেলেদের খোঁজ-খবর নিচ্ছি।
কোস্টগার্ড দক্ষিণ জোনের পাথরঘাটা স্টেশন কমান্ডার লে. সাকিব মেহেবুব জানান, কোস্টগার্ড ঘূর্ণিঝড় পরবর্তী টহলে আছে। নিখোঁজ জেলেদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat