×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-১১-১৬
  • ৫৬৯৯৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জামায়াতসহ সমমনা দলগুলোর ডাকা পঞ্চম দফার অবরোধ কর্মসূচির সমর্থনে নারায়ণগঞ্জের হাজীগঞ্জ এলাকায় বৃহস্পতিবার সকাল ১০টায়- মিছিল বের করে জামায়াতের নেতাকর্মীরা।  নব নির্মিত নাগিনা জোহা সড়কের পাঠানটুলি এলাকায় মিছিল শেষে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করার সময় স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ধাওয়া করে। জামায়াতের ১২ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে। অপর দিকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশও অন্যদিক দিয়ে পালানোর চেষ্টা করা ৪ জামায়াত কর্মীকে আটক করে। 
ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক তথ্য বিষয়ক উপ-সম্পাদক তামিম ইসলাম জয়  জানায়, আমরা ছাত্রলীগ, আওয়ামীলীগ ও যুবলীগের কর্মীরা বৃহস্পতিবার সকালে অবরোধ বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ কর্মসূচি শুরু করি। মিছিল নিয়ে আমরা নাগিনা জোহা সড়কের হাজীগঞ্জের দিকে  যেতে থাকি। এ সময় জামায়াত নেতাকর্মীরা সড়কের টায়ার জ্বালিয়ে নাশকতার প্রস্তুতি নিচ্ছিল। আমরা তাদেরকে ধাওয়া করে  ১২ জনকে আটক করে পুলিশে সোপর্দ করি। 
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান জানায়, অবরোধের সমর্থনে মিছিলের পর নাশকতার প্রস্তুতির সময় মেট ১৬ জন জামায়াতের নেতাকর্মীদের আটক করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat