×
ব্রেকিং নিউজ :
বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-১১-১২
  • ৫৬৬১৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নাটোর জেলা আইন-শৃংখলা কমিটির সভা আজ রোববার সকাল সাড়ে দশটায় অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা।
কমিটির সদস্য সচিব অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আরিফ হোসেন সভায় জানান, বিগত অক্টোবর মাসে জেলায় ভ্রাম্যমান আদালতের ৮৫টি অভিযান পরিচালনা করে ১৯৫টি মামলার বিপরীতে ৯২জন অভিযুক্তকে কারাদন্ড প্রদান করা হয় এবং তিন লাখ ১৯ হাজার ১০০ টাকা জরিমানালব্দ টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা দেওয়া হয়েছে।
একই সময়ে ১৯০টি চোরাচালান ও মাদক বিরোধী অভিযানে ৮৯ লক্ষ ১৭ হাজার ৭৪০ টাকা মূল্যের পণ্য আটক করা হয়েছে। জেলার বিভিন্ন উপজেলায় বাল্যবিয়ে রোধে আটটি উঠান বৈঠক আয়োজন করা হয় এবং একটি বাল্য বিয়ে রোধ করা হয়।
সভায় বক্তব্য রাখেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মোঃ শাহাদুজ্জামান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মোঃ লুৎফর রহমান, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন, প্রথম আলো’র প্রতিনিধি এডভোকেট মুক্তার হোসেন প্রমুখ।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, উপজেলা আইন শৃংখলা কমিটি, মোবাইল কোর্ট সক্রিয় আছে। জেলার আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সাথে বিজিবি কাজ করছে। সার্বিকভাবে জেলার আইন শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক।
বার্ষিক পরীক্ষা শেষে বিদ্যালয়গুলোতে সমাবেশ আয়োজনের মাধ্যমে শিক্ষার পরিবেশ সমুন্নত রাখার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে বলেও জানান জেলা ম্যাজিস্ট্রেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat