×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-১১-১০
  • ৫৬৭২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মুন্সীগঞ্জ মুন্সীগঞ্জের নিমতলায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের সার্ভিস সড়কে লেগুনা ও  পিকআপের মুখোমুখী সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। 
নিহতরা হলেন- বরিশাল সদরের মৃত রবিন্দ্র চক্রবর্তীর ছেলে নির্মল চক্রবতী (৪০) ও তার স্ত্রী কনক চক্রবর্তী (৩৫)। এ সময় আরও দুইজন আহত হয়েছেন। তারা সবাই লেগুনার যাত্রী ছিলেন ।
জানাগেছে,শুক্রবার মাওয়াগামী সার্ভিস সড়কের কুচিয়ামোড়া কলেজগেট নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
হাসাড়া হাইওয়ে থানার ওসি কাঞ্চন কুমার সিংহ জানান, ঢাকাগামী মালবাহী একটি পিকআপের সাথে মাওয়াগামী একটি লেগুনার মুখোমুখী সংঘর্ষ হলে লেগুনার ৪যাত্রী আহত হয়। প্রথমে তাদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে সংকটাপন্ন অবস্থায় স্বামী-স্ত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তাদের মৃত্যু হয়। আহত দু’জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন । পিকআপ ও লেগুনা আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat