×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-১০-১৬
  • ৫৬৪৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নব নিযুক্ত সিনিয়র সচিব মো. হুমায়ুন কবীর  খোন্দকার।
তিনি আজ সোমবার বেলা ১১ টা ২০ মিনিটে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা  জানান।
তারপর বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থেকে এ মহানায়কের স্মৃতির প্রতি সম্মান জানান। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ১৫ আগস্টের শহীদ, জাতীয় ৪ নেতা ও মহান মুক্তিযুদ্ধের শহীদদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাতে অংশ নেন তিনি। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য, দীর্ঘ জীবন ও দেশের সমৃদ্ধির জন্য প্রার্থনা করেন।
গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মো. নিজামূল কবির, পরিচালক (প্রশাসন) মো. মনিরুজ্জামান,  গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, গোপালগঞ্জ জেলা তথ্য কর্মকর্তা মুঈনুল ইসলাম, টুরিস্ট পুলিশের টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জি এম হামিদুর রহমান, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের পদস্থ কর্মকর্তাসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।  
পরে তিনি বঙ্গবন্ধু সমাধি সৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে  রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।
এরপর তিনি বঙ্গবন্ধু স্মৃতিসৌধে জাতির পিতার স্মৃতি বিজরিত স্থান সমূহ পরিদর্শন করেন।
দুপুর সাড়ে ১২টায় তিনি গোপালগঞ্জ জেলা তথ্য কমপ্লেক্স নির্মাণের প্রস্তাবিত জমি  পরিদর্শন করেন। এরপর  বাংলাদেশ বেতার গোপালগঞ্জ কেন্দ্র পরিদর্শন করেন। 
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নতুন সিনিয়র সচিব দুপুর ২ টা থেকে ৫ টা পর্যন্ত গোপালগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির শেখ ফজলুল হক মণি অডিটোরিয়ামে "মুজিব : একটি জাতির রূপকার" বায়োপিকটি দেখেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat