×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-১০-০৮
  • ৭৯৯৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
‘এক ডোজ এইচপিভি টিকা নিন, জরায়ুমুখ ক্যান্সার রুখে দিন’ এই স্লোগানকে সামনে রেখে জেলার মুকসুদপুর উপজেলায় এইচপিভি টিকা সম্পর্কে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 
আজ দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। ১৫ অক্টোবর থেকে ১৬ নভেম্বর পর্যন্ত মুকসুদপুর উপজেলা পর্যায়ে সকল প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণি এবং মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের এই টিকা দেয়া হবে। 
মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. রায়হান ইসলাম শোভনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তাপসি বিশ্বাস দুর্গা, রবিউল ইসলাম মোল্যা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, সাংবাদিক হায়দার হোসেন প্রমুখ। সভা সঞ্চলনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. দ্বীপ সাহা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat