×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বহুল কাঙ্খিত স্বস্তির বৃষ্টি বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-১০-০৭
  • ৬৭০৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মুন্সীগঞ্জ জেলার গজারিয়ায় সীমান্তবর্তী নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের চর কিশোরগঞ্জের কাছে মেঘনা নদীতে শুক্রবার সন্ধ্যায় বাল্কহেডের ধাক্কায় ডুবে যাওয়া ট্রলারটির এখনো সন্ধান  পাওয়া যায়নি। শনিবার  ভোর ৬টার দিকে দুর্ঘটনাস্থলের ৩০০ মিটার দূরের রমজানবেগের কাছে নদী তীরে ভেসে উঠা নিখোঁজ সুমনা আক্তারের মরদেহ উদ্ধার হয়েছে।  তবে তার দুই শিশু কন্যাসহ অপর নিখোঁজদের সন্ধান মিলেনি।
বিআইডব্লিউটিএ, ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও নৌপুলিশ শনিবার দ্বিতীয় দিনের মত উদ্ধার অভিযান চালাচ্ছে। তবে এখনো দুর্ঘটনাকবলিত ট্রলার শনাক্ত এবং ঘাতক বাল্কহেট আটক করতে পারেনি।
মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক  মোস্তফা মোহসীন মেঘনার তলদেশে যাওয়া ডুবুরিদের বরাত দিয়ে বলেন, বালু কাটার কারণে নদীর তলদেশ ক্ষতবিক্ষত। পানির গভীরতা ৭০ ফুট থেকে ১২০ ফুট পর্যন্ত।  
এদিকে স্বজনরা পরিবারে চলছে শোকের মাতম। পরিবারের অনেক সদস্য ও শুভাকাঙ্খীরা ট্রলার নিয়ে মেঘনা চষে বেড়াচ্ছে। স্বজনারা ক্ষোভ করে বাল্কহেটের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান।
১১ যাত্রী চালকসহ মোট ১২জনকে নিয়ে ডুবে যাওয়া ট্রলারের সন্ধানে দুর্ঘটনাস্থল থেকে চারিদিকের ৭ কিলোমিটার জুড়ে অনুসন্ধান চালাচ্ছে ডুরীরা। এর মধ্যে চালকসহ ৬ জনকে গতকাল জীবিত উদ্ধার করা হয়েছে ।এখনো নিখোঁজ রয়েছে ৫ জন। এরমধ্যে চারজনই শিশু।  
উল্লেখ্য শুক্রবার সন্ধ্যার পর মুন্সীগঞ্জের গজারিয়ার সীমান্তবর্তী নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের চরকিশোরগঞ্জের কাছে মেঘনা নদীতে বালুবাহী একটি নৌযানের ধাক্কায় যাত্রীবাহী ট্রলার ডুবে একই পরিবারের ছয়জন নিখোঁজ রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat