×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-০৯-১১
  • ৬৯৬১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নাটোর পৌরসভার প্রাথমিক স্বাস্থ্যসেবা ও স্থায়ী টিকাদানকেন্দ্রের কার্যক্রম শুরু হয়েছে আজ থেকে। বেলা ১১টায় মাতৃমঙ্গল ও শিশু কল্যাণ কেন্দ্র সংলগ্ন নিজস্ব ভবনে পরিচালিত এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা।
অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, বর্তমান সরকার দেশকে মানবিক রাষ্ট্্র হিসেবে গড়ে তুলতে চায়। এ লক্ষ্যের সাথে সংহতি জ্ঞাপন করে নাটোর পৌরসভা স্বাস্থ্য সেবা কেন্দ্র চালু করেছে। এ কেন্দ্রে পৌর কর্মসূচিতে গতি সঞ্চার হবে।
সভাপতির বক্তব্যে নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি বলেন, আমরা পর্যায়ক্রমে পৌরসভার সকল ওয়ার্ড পর্যায়ে স্বাস্থ্যসেবা ও টিকাদান কেন্দ্রের কার্যক্রম সম্প্রসারিত করবো।
নাটোরের সিভিল সার্জন ডাঃ মুহাম্মদ মশিউর রহমান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন।
পৌরসভার নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হক জানান, প্রতিটি কেন্দ্্ের নিয়োগপ্রাপ্ত চিকিৎসকসহ অন্যান্য জনবল দায়িত্ব পালন করছেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat