×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-০৯-১১
  • ৬৭৩৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নওগাঁ জেলায় আজ শুদ্ধ উচ্চারণ, উপস্থাপনা ও আবৃত্তি বিষয়ক কর্মশালা শুরু হয়েছে। সকাল সাড়ে ১০টা থেকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালার আয়োজন করে উচ্চারণ পাঠশালা নওগাঁ। কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন কলকাতার বিশিষ্ট বাচ্যিক শিল্পী দীপন সেনগুপ্ত।
নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম রবিন শীষ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিনব্যাপী কর্মশালার উদ্বোধন করেন।
উচ্চারণ পাঠশালার পরিচালক তানিয়া খন্দকারের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন এবং যশোর জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাধন দাস।  মোট ৭৫ জন প্রশিক্ষণার্থী এ র্মশালায় অংশগ্রহণ করছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat