×
  • প্রকাশিত : ২০২৩-০৯-১০
  • ৬৯৪৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বীর মুক্তিযোদ্ধা ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  এবং সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবিরের স্মরণসভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
আজ  রোববার কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ  কার্যালয়ে এ স্মরণসভা এবং দোয়া মাহফিল অনুুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ^াসের সভাপতিত্বে অনুষ্ঠিত এ স্মরণ সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সহ-সভাপতি মুজিবুর রহমান হাওলাদার, গোলাম কিবরিয়া দাড়িয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, মো. কামাল হোসেন শেখ, আমিনুজ্জামান খান মিলন, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, উপজেলা যুবলীগের সভাপতি ফজলুর রহমান দিপু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী খায়রুল রাজ্জাক খসরু, সাধারণ সম্পাদক বাবলু হাজরাসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত এস এম হুমায়ুন কবির মুজিব আদর্শের একজন প্রকৃত সৈনিক ছিলেন। তাঁর মৃত্যুতে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হয়েছে। 
স্মরণসভা শেষে এস এম হুমায়ুন কবিরের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা এস এম হুমায়ুন কবির গত শুক্রবার (৮ সেপ্টেম্বর) ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat