×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-০৯-০৭
  • ৬৯৪৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে বৃহস্পতিবার সকালে ‘মা সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে। উপজেলার খারঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিলনায়তনে আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথি ছিলেন নবীনগর উপজেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম বুলবুল।
খারঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন খারঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. মোসলেহ উদ্দিন দুলাল, ইউপি সদস্য মো. ইউসুফ মিয়া, শিক্ষা অনুরাগী মো. ছাওয়াল উদ্দিন, শাখাওয়াত হোসেন মুন ও ডা. আলী আজম প্রমুখ।
মা সমাবেশে প্রধান অতিথি বলেন- শিক্ষার্থীদের পাঠদানে আরও বেশি মনোযোগি হওয়া ও বিদ্যালয়ে নিয়মিত উপস্থিতি করার ব্যাপারে প্রতিটি মায়ের আরও উদ্যোগি হওয়ার জন্য তিনি অনুরোধ করেন। উক্ত মা সমাবেশে বিপুল সংখ্যক শিক্ষার্থীর মা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat