×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৩-০৬-৩০
  • ২০০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আল্লাহর সন্তুষ্টুর জন্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নামে আজ গরু কোরবানি করেছেন যুবলীগ নেতা কাজী সরোয়ার হোসেন।
এরই ধারাবাহিকতায় শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়ি নড়াইল জেলার নড়াগাতি থানার বাগুডাঙ্গা গ্রামে গরু কোরবানি করেন তিনি।
যুবলীগের কেন্দ্রীয় কমিটির আর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন বলেন, আমি ২০০৯ সাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু আল্লাহর সন্তুষ্টুর জন্য গরু কোরবানি করে আসছি।
বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার জায়গা থেকে আমি এ কাজ করে আসছি। কোরবানির  গোস্ত নড়াগাতি ও কালিয়া উপজেলার নেতা-কর্মীদের বাড়িতে পৌঁছে দেই। তিনি বলেন, এছাড়া আমার বাবা-মা, দাদা-দাদী, নানা-নানীসহ পরিবারের নামে গরু কোরবানি করে আসছি।
নড়াগাতি থানা আওয়ামী লীগের সভাপতি কাজি সালাউদ্দিন বশির বলেন, কাজী সরোয়ার হোসেন দীর্ঘদিন যাবৎ বঙ্গবন্ধু পরিবারের প্রতি শ্রদ্ধা-ভালোবাসার কারনে তাদের নামে কোরবানি দিয়ে আসছেন।
কালিয়া পৌরসভার মেয়র মো. ওয়াহিদুজ্জামান হিরা বলেন, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান কাজী সরোয়ার হোসেন প্রতিবছর বঙ্গবন্ধু পরিবারের নামে গরু কোরবানি করে থাকেন। স্থানীয় লোকজনসহ দলীয় নেতা-কর্মীদের মধ্যে এসব  গোস্ত বিতরণ করা হয়ে থাকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat