×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-০৪-২৩
  • ১২৩৮৮৩ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
নিহত জামাল উদ্দিন
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মসজিদের পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষে জামাল উদ্দিন (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন ।
 ২৩ এপ্রিল রবিবার  সকাল ৮টায় উপজেলার মোহনপুর ইউনিয়নের দত্তপাড়া এলাংজানি গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে  সংঘর্ষের  ঘটনা ঘটে।
এ সময় ঘটনা স্থলেই ১ জন নিহত হয়েছেন এবং 
এ সংঘর্ষে  ৫ জন গুরুতর আহত হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশংকা জনক।
নিহিত জামাল উদ্দিন দত্তপাড়া এলংজানী গ্রামের মোশারফ হোসেনের ছেলে। ঘটনায় আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল ও বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতরা হলেন- মুকুল হোসেন (৪৫), শাহ আলম (৪৮), মোশারফ হোসেন (৭০), ইমরান হোসেন (২৩), জুলমত আলী(৬০)। 

ঘটনার পর এলাকায় দ্রুত আতংক ছড়িয়ে পরে, 
পুলিশ দ্রুত ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে ৯ জনকে আটক করেছে পুলিশ । আটক কৃতদের মধ্যে দু জন মহিলাও রয়েছে । বর্তমানে ওই গ্রামের পরিস্থিতি সাভাবিক রয়েছে । 

 উল্লাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার অমৃত কুমার সূত্রধর বিষয়টি নিশ্চিত করে
 বলেন, দত্তবাড়ি এলাংজানি গ্রামের মসজিদের পুকুরকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে গ্রামের দু-গ্রুফের মাঝে  বিরোধ চলে আসছিল । এক পক্ষ পুকুরটি মসজিদ কমিটির নিকট থেকে লিজ নিয়ে মাছ চাষ করে আসছিলো । অন্য পক্ষ  রবিবার সকালে ওই পুকুরে মাছ ধরতে এলে প্রতিপক্ষ বাধা দেয় । এ সময় দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে গেলে সংঘর্ষে একজন নিহত হন । তবে বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat