×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২২-১০-২৮
  • ৩১৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আইনমন্ত্রী এড. আনিসুল হক এমপির পিতা, বাংলাদেশের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধু হত্যা মামলায় রাষ্ট্রপক্ষের প্রধান কৌসুলি এড. সিরাজুল হকের ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার দুপুরে জেলার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই স্মরণসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
স্মরণসভা ও মিলাদ মাহফিলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। প্রধান বক্তা ছিলেন- সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতন।
স্মরণসভায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হেসেন বাবুল, যুগ্ম-আহবায়ক সেলিম ভূঁইয়া প্রমুখ ।
এই সময় বক্তরা- আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এড. আনিসুল হক এমপির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহচর বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও বঙ্গবন্ধু হত্যা মামলায় রাষ্ট্রপক্ষের প্রধান কৌসুলি বীর মুক্তিযোদ্ধা মরহুম এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়া সাহেবের বিভিন্ন স্মৃচিারণ করেন।
এসময় দোয়া মাহফিলের মধ্যে দিয়ে মরহুমের রুহের মাগফিরাত কামনাসহ তার পরিবারের সদস্যদের জন্য দোয়া করা হয়। পরে উপস্থিত সকলের মধ্যে তবারক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat