×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০২-১৯
  • ২৫২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকান্ডের কারনে জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে ‘বিএনপি এখন পথহারা’।
আজ রোববার বিকেলে রাজধানীর খিলগাঁও মডেল কলেজ মাঠে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তিনটি থানার ১২টি ওয়ার্ডের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বাহাউদ্দিন নাছিম বলেন, ‘আমরা এতিম হই নাই, বিএনপি-জামায়াত এতিম হয়ে গেছে। আমরা দিশেহারা হই নাই, তারা পথহারা হয়ে গেছে। তাদের নিজেদের অস্তিত্ব বিপন্ন হয়ে গেছে। কারণ বাংলাদেশের মানুষের আস্থায় বিএনপি-জামায়াত নাই। তাদের দুর্নীতি, স্বজনপ্রীতি, সন্ত্রাসী কর্মকান্ড, অগ্নিসন্ত্রাস, মানুষ পুড়িয়ে মারার রাজনীতি বাংলাদেশের মানুষ প্রত্যাখ্যান করেছে।’
আওয়ামী লীগ গণতন্ত্র শক্তিশালী করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের আদর্শকে ধারন করে এগিয়ে যাবে মন্তব্য করে তিনি বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন নির্বাচন দেবে, সেই নির্বাচনে আমরা অংশগ্রহন করবো।
নির্বাচন অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহনমূলক হবে প্রত্যাশা ব্যক্ত করে নাছিম বলেন, সব রাজনৈতিক দলের প্রতি আমাদের আহ্বান, সেই নির্বাচনে সবাই অংশ নেবে। যদি কেউ সুষ্ঠু, অবাধ নির্বাচনে বাধা সৃষ্টি করে, সন্ত্রাসী কার্যক্রম করে এবং বাংলাদেশের ক্ষতি করতে চায়; তাদের বিরুদ্ধে দেশের সচেতন নাগরিকদের নিয়ে সতর্ক অবস্থান নিয়ে আমরা তাদের প্রতিহত করবো।
আওয়ামী লীগ সংঘাতের রাজনীতিতে বিশ্বাস করে না জানিয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ষড়যন্ত্রের রাজনীতির সাথে আওয়ামী লীগ কখনো জড়িত হয় নাই। আওয়ামী লীগের ইতিহাস গণতন্ত্রের ইতিহাস, লড়াই সংগ্রামের ইতিহাস। বাংলাদেশ আরো এগিয়ে যাচ্ছে, উন্নয়ন সমৃদ্ধির পথে হাঁটছে যার নেতৃত্ব দিচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপনের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন ঢাকা ৯ আসনের সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেসবাউল হক সাচ্চু, সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক তারিখ সাঈদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat