×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বহুল কাঙ্খিত স্বস্তির বৃষ্টি বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-০২-১৯
  • ২৫৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকান্ডের কারনে জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে ‘বিএনপি এখন পথহারা’।
আজ রোববার বিকেলে রাজধানীর খিলগাঁও মডেল কলেজ মাঠে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তিনটি থানার ১২টি ওয়ার্ডের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বাহাউদ্দিন নাছিম বলেন, ‘আমরা এতিম হই নাই, বিএনপি-জামায়াত এতিম হয়ে গেছে। আমরা দিশেহারা হই নাই, তারা পথহারা হয়ে গেছে। তাদের নিজেদের অস্তিত্ব বিপন্ন হয়ে গেছে। কারণ বাংলাদেশের মানুষের আস্থায় বিএনপি-জামায়াত নাই। তাদের দুর্নীতি, স্বজনপ্রীতি, সন্ত্রাসী কর্মকান্ড, অগ্নিসন্ত্রাস, মানুষ পুড়িয়ে মারার রাজনীতি বাংলাদেশের মানুষ প্রত্যাখ্যান করেছে।’
আওয়ামী লীগ গণতন্ত্র শক্তিশালী করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের আদর্শকে ধারন করে এগিয়ে যাবে মন্তব্য করে তিনি বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন নির্বাচন দেবে, সেই নির্বাচনে আমরা অংশগ্রহন করবো।
নির্বাচন অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহনমূলক হবে প্রত্যাশা ব্যক্ত করে নাছিম বলেন, সব রাজনৈতিক দলের প্রতি আমাদের আহ্বান, সেই নির্বাচনে সবাই অংশ নেবে। যদি কেউ সুষ্ঠু, অবাধ নির্বাচনে বাধা সৃষ্টি করে, সন্ত্রাসী কার্যক্রম করে এবং বাংলাদেশের ক্ষতি করতে চায়; তাদের বিরুদ্ধে দেশের সচেতন নাগরিকদের নিয়ে সতর্ক অবস্থান নিয়ে আমরা তাদের প্রতিহত করবো।
আওয়ামী লীগ সংঘাতের রাজনীতিতে বিশ্বাস করে না জানিয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ষড়যন্ত্রের রাজনীতির সাথে আওয়ামী লীগ কখনো জড়িত হয় নাই। আওয়ামী লীগের ইতিহাস গণতন্ত্রের ইতিহাস, লড়াই সংগ্রামের ইতিহাস। বাংলাদেশ আরো এগিয়ে যাচ্ছে, উন্নয়ন সমৃদ্ধির পথে হাঁটছে যার নেতৃত্ব দিচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপনের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন ঢাকা ৯ আসনের সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেসবাউল হক সাচ্চু, সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক তারিখ সাঈদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat