×
ব্রেকিং নিউজ :
সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের লস এ্যাঞ্জেলেস এফসিতে যোগ দিচ্ছেন ফরাসি তারকা গিরুদ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে ৩ জন বিচারপতি নিয়োগ আগামীতে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা হবে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট : ধর্মমন্ত্রী কুমিল্লায় সূর্যমুখী চাষে কৃষকের আগ্রহ বাড়ছে গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ ॥ নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০২-০৭
  • ২১৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বেলজিয়ামের রানী ম্যাথিল্ডে আগামীকাল দাকোপ উপজেলার বিভিন্ন প্রকল্প পরিদর্শন করবেন। জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন আজ এ কথা জানিয়েছেন। রানী উপজেলার সুতারখালী ইউনিয়নে ইউএনডিপির পানি শোধনাগার পরিদর্শন ছাড়াও, একই ইউনিয়নের কালবগী এলাকার ঝুলন্তপাড়ায় বন্যা সংশ্লিষ্ট প্রকল্প পরিদর্শনশেষে, প্রকল্পের উপকারভোগীদের সঙ্গেও মতবিনিময় করবেন।
জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রার (এসডিজি) একজন সহায়ক অনুপ্রেরণাদায়ক পদমর্যাদার ভুমিকায় দায়িত্বপালনকারী হিসেবে, বেলজিয়ামের রানী এখন তিন দিনের সফরে বাংলাদেশে রয়েছেন। বেলজিয়ামের রানীর এই সফরকে সামনে রেখে ব্যাপক প্রস্তুতি নিয়েছে দাকোপ উপজেলা প্রশাসন।
দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিন্টু বিশ্বাস জানান, রাণীর সফরকে কেন্দ্র করে উপজেলায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। ইতোমধ্যেই র‌্যাব-পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া, একটি হেলিপ্যাড এবং স্পিড বোট প্রস্তুত রাখা হয়েছে বলে জানান ইউএনও। রানীর সফরের আগে স্থানীয় প্রশাসন, আইন প্রয়োগকারী সংস্থার উচ্চপদস্থ কর্মকর্তা এবং বিশেষ নিরাপত্তা বাহিনীর (এসএসএফ) একটি বিশেষ দল ইতোমধ্যে পানি শোধনাগার ও বন্যা প্রকল্প এলাকা পরিদর্শন করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat