×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৫-০৭
  • ৪৬৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, হাওয়া ভবনের নির্দেশে দুর্নীতিবাজ ও খুনি তারেক জিয়ার নির্দেশে সুপরিকল্পিতভাবে সাবেক সংসদ সদস্য আহসান উল্লাহ মাস্টারকে হত্যা করা হয়েছিল। 
তিনি আরো বলেন, গাজীপুরবাসীসহ বাংলার মানুষ এ হত্যাকান্ড মেনে নিতে পারেনি। সাধারণ জনগণ সেদিন গাজীপুরকে অচল করে দিয়েছিল।
 প্রতিমন্ত্রী আজ গাজীপুরের হায়দারাবাদে শহিদ আহসান উল্লাহ মাস্টারের ১৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে এ কথা বলেন।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল ছিল অন্ধকারের যুগ। সে সময় একদিকে যেমনভাবে শায়খ আব্দুর রহমান, বাংলা ভাই সৃষ্টি করা হয়েছিল, তেমনিভাবে অন্যদিকে জনপ্রিয় রাজনীতিবীদ ও সংসদ সদস্যদের হত্যা করা হয়েছিলো।
তিনি বলেন,  গ্রেনেড হামলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করা হয়েছিল। তিনি ( শেখ হাসিনা) বেঁচে আছেন, কিন্তু আইভি রহমানসহ ২৪টি তাজাপ্রাণ সেদিন ঝরে পড়েছিল।
 প্রতিমন্ত্রী আরো বলেন, আহসান উল্লাহ মাস্টারের স্বপ্ন ছিল শ্রমিক সমাজের অধিকার প্রতিষ্ঠিত করা। আজ বাংলার মাটিতে সে অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। বাংলাদেশের মর্যাদা বিশ্বে প্রতিষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত হয়েছে। 
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি এবং জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
এর আগে প্রতিমন্ত্রী মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat