×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-০৪-০৪
  • ৬২৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
দৈনিক ২১শ’ চিকিৎসক মোবাইলে স্বাস্থ্যসেবা দিচ্ছেন

দৈনিক প্রায় ২১শ’ স্বেচ্ছাসেবী চিকিৎসক মোবাইল ফোনে জনগণকে করোনা বিষয়ে স্বাস্থ্যসেবা দিচ্ছেন।করোনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে অধিদপ্তরের মহাপরিচালক আবুল কালাম আজাদ একথা জানান।
তিনি জানান, দেশে বর্তমানে করোনা বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত চিকিসকের সংখ্যা ২২ হাজার ৭৭৯ জন। এদের মধ্যে ২ হাজার ১১৮ জন চিকিৎসক মোবাইল ফোনে স্বাস্থ্যসেবা দিচ্ছেন। এরমধ্যে স্বাস্থ্য বাতায়নের ১৬২৬৩ নম্বরে ৫০ জন এবং ৩৩৩ নম্বরে ২ হাজার ৬৮ জন চিকিৎসক বিনামূল্যে জ্বর, সর্দি, কাশিসহ করোনা বিষয়ে চিকিৎসাসেবা ও পরামর্শ দিচ্ছেন।তিনি বর্তমান পরিস্থিতিতে জনসাধারণকে হাসপাতালে না এসে ঘরে বসে ১৬২৬৩ ও ৩৩৩ এবং আইইডিসিয়ার’র হটলাইন ১০৬৫৫ ও ০১৯৪৪৩৩৩২২২ নম্বরে ফোন করে স্বাস্থ্যসেবা নেয়ার আহ্বান জানান।তিনি জানান, গত ২৪ ঘন্টায় স্বাস্থ্য বাতায়নের ১৬২৬৩ নম্বরে ৬২ হাজার ১৭৩টি, ৩৩৩ নম্বরে ১ হাজার ৫৪১টি এবং আইইডিসিয়ার’র হটলাইন নম্বরে ৩ হাজার ৮৯টিসহ সর্বমোট ৬৬ হাজার ৮০৩টি ফোন কল এসেছে। এর বেশিরভাগই কোভিড ১৯ সংক্রান্ত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat