×
ব্রেকিং নিউজ :
নোয়াখালীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রম শুরু জয়পুরহাটে চাঞ্চল্যকর আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড গোপালগঞ্জ সদর উপজেলায় ২১২ প্রাণির ভ্যাক্সিনেশন প্রয়োগ ভোলায় ৭ হাজার ৭২৫ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৪-১৩
  • ২৩৩৪২৬০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বলিউড সিনেমা ‘মার্ডার’ মুক্তির পর ২০০৪ সালে প্রায় হইচই ফেলে দিয়েছিলো। অনুরাগ বসুর পরিচালিত এ সিনেমা দিয়েই ইমরান হাশমি ও মল্লিকা শেরাওয়াতের অভিষেক হয়েছিল। এ সিনেমায় দুজনের মুহুর্মুহু চুম্বন দৃশ্য এবং রষায়নের কথা মনে হলে যেন আজও দর্শক হৃদয়ে ঝড় উঠে। তবে ওই পর্যন্তই। তারপর আর ইমরান-মল্লিকাকে একসঙ্গে পর্দায় দেখা যায়নি। ‘মার্ডার’-এর সেটে নাকি তাদের তুমুল ঝগড়া হয়েছিল। সম্প্রতি দীর্ঘ ২০ বছর পর ক্যামেরার সামনে চুমু না খেলেও জড়িয়ে ধরতে দেখা গেলো ইমরান-মল্লিকাকে।   
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ১১ এপ্রিল, বৃহস্পতিবার আনন্দ পণ্ডিতের মেয়ের রিসেপশনে একসঙ্গে দেখা গেল ইমরান হাশমি-মল্লিকা শেরাওয়াত। শুধু তাই নয়, ক্যামেরার সামনে একে অপরের সঙ্গে পোজও দিয়েছেন তারা।
মল্লিকার কোমরে হাত রেখে ক্যামেরার সামনে দাঁড়ান ইমরান। পরে আলাদা করে মল্লিকার সঙ্গে কথা বলতে এবং জড়িয়ে ধরে শুভেচ্ছা বিনিময় করতেও দেখা যায় ইমরান হাশমিকে। বেশকিছুক্ষণ কথাও হয় তাদের।
তবে বিয়ের অনুষ্ঠানে ইমরান-মল্লিকাকে একসঙ্গে দেখা গেলেও আর কোনও ছবিতে তারা ফের একসঙ্গে কাজ করবেন কিনা, এবিষয়ে তারা কেউই কোনও মন্তব্য করেননি।
‘মার্ডার’- মুক্তি পাওয়ার পর এক সাক্ষাৎকারে ইমরান হাশমি তার প্রথম সিনেমার অভিনেত্রীকে নিয়ে ভালমন্দ কথা বলেছিলেন। সে সময় অভিনেতা বলেছিলেন, মল্লিকার সঙ্গে চুম্বনের দৃশ্যে অভিনয় তার জীবনের অন্যতম খারাপ অভিজ্ঞতা।
শুধু তা-ই নয়, মল্লিকার হলিউড সফর নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি অভিনেতা। পরে করণের শোয়ে এসে মল্লিকাও এর পাল্টা জবাব দেন। ইমরানকে আক্রমণ করে বলেন ‘হিস’ সিনেমার সাপটিও ওর থেকে ভালো চুমু খায়।
মল্লিকার সঙ্গে ‘মার্ডার’ ছবির পর একের পর সেসময় বলিউডের এক ছবিতে চুম্বনের দৃশ্যে রেকর্ড গড়েছিলেন ইমরান হাশমি। রাজ থ্রি-তে ‘লং কিসার’-এর রেকর্ডও রয়েছে তার। এষা গুপ্তাকে তিনি টানা ২০ মিনিট চুমু খেযেছিলেন।
ইমরানকে শেষবার দেখা গিয়েছে সারা আলি খানের সঙ্গে ‘অ্যায় বতন, মেরে বতন’ ছবিতে। তবে মল্লিকা শেরাওয়াত অবশ্য বহুদিন হল অভিনয় দুনিয়া থেকে দুরেই রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat