×
  • প্রকাশিত : ২০২৪-০২-২৮
  • ৬৭৭২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বলিউড অভিনেত্রী তাপসী পান্নু আর ভারতের ব্যাডমিন্টন দলের ডাবলস কোচ ম্যাথিয়াস বোয়ের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। দুজনের ১০ বছরের সম্পর্ককে এবার বিয়ে করে নতুন নাম দিতে চলেছেন এ জুটি। তবে বলিউডের ভিড় নয় প্রিয়াঙ্কা, ক্যাটরিনাদের মতো রাজস্থানেই দুলহান সাজবেন শাহরুখের ‘ডাঙ্কির’ নায়িকা তাপসী।
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, মার্চের শেষেই নাকি শুভ কাজটা সেরে ফেলছেন তাপসী-ম্যাথিয়াস। জানা গেছে রাজস্থানের উদয়পুরে গিয়ে কাছের মানুষ ও পরিবারকে নিয়ে বিয়েটা সারবেন তারা। 
এছাড়া এনডিটিভির ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস আরও জানায়, শিখ পরিবারের মেয়ে তাপসী, অন্যদিকে তার হবু বর ক্যাথলিক। তাই শিখ ও খ্রিস্টান দুই রীতিতেই হবে বিয়ের অনুষ্ঠান। নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি তাপসী, তবে বেশি দেখানোতে তার আপত্তি।
এদিকে বিয়ের খবরের সত্যতা নিয়ে জানতে চাওয়া হলে নায়িকার সাফ কথা, ‘আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করা পছন্দ করি না, আজও করতে চাই না’। 
বহু বছর আগে খেলার মাঠেই প্রথম আলাপ দুজনের। তখন দক্ষিণী ছবির পরিচিত মুখ তাপসী সবে বলিউডে অভিষেক করেছেন। ম্যাচ দেখতে হাজির ছিলেন তাপসী। এরপর টুইটারে জমে বন্ধুত্ব, ধীরে ধীরে তা গড়ায় প্রেমে।
ম্যাথিয়াস বোয়ে ডেনমার্কের বাসিন্দা। ডেনমার্কের হয়ে অজস্র নজির গড়েছেন এই শাটলার। ২০১২ সালের অলিম্পিকে মেনস সিঙ্গলসে রুপো জিতেছিলেন তাপসীর প্রেমিক। থমাস কাপ বিজয়ী ডেনমার্ক দলের সদস্য তিনি।
২০২০ সালে, ৩৯ বছর বয়সে পেশাদার ব্যানডমিন্টনকে বিদায় জানান ম্যাথিয়াস। পরে ভারতীয় ব্যাডমিন্টন দলের ডবলস কোচ হিসাবে যোগ দেন।

গত বছর এক সাক্ষাৎকারে বিয়ে সম্পর্কে তাপসী জানান,  ‘আমার সমসাময়িক যে সব অভিনেতা-অভিনেত্রীরা বিয়ে করছে, মা-বাবা হচ্ছে তারা সকলেই তাদের জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছে আমি যে মানুষটাকে ডেট করছি আমি তার প্রেমে পড়ার অনেক পরে…. সত্যি অনেকদিন হল। 

তবে ভালো ব্যাপার হল আজও আমি সেই মানুষটার সঙ্গেই সম্পর্কে আছি। সত্যি বলতে আমি কিন্তু এই সম্পর্কটা স্বীকার করতে কোনওদিন পিছপা হইনি, কেরিয়ারের একদম গোড়ার দিকে আমি প্রেমে পড়েছিলাম। তবে আমি চাইনি আমার প্রেমজীবন নিয়ে চর্চা হোক’।

তাপসীকে শেষ দেখা গিয়েছে ডানকি-কে। আপতত অক্ষয় কুমারের সঙ্গে খেল খেল মে-র শ্যুটিং নিয়ে ব্যস্ত এ নায়িকা। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat