×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বহুল কাঙ্খিত স্বস্তির বৃষ্টি বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৪-০১-২৯
  • ৩৪৫৫০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জয়পুরহাটে হত্যা মামলায় ৪ জন ও মাদক মামলায় একজনসহ মোট ৫ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।
সোমবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক মো. আব্বাস উদ্দীন পৃথক পৃথক এ রায় ঘোষণা করেন ।
জয়পুরহাট জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল জানান, হত্যা মামলায় সাজা প্রাপ্তরা হচ্ছেন পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের সোহাগ (৩৫), রায়হান (৩৮), আমিনুল ইসলাম (৩৭) ও হারুনুর রশিদ (৩৬)। প্রত্যেকের ১০ হাজার টাকা করে অর্থদণ্ডও করা হয়েছে। 
একই আদালত মাদক সংক্রান্ত এক মামলার রায়ে সুজন সরদার (৩৫) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা অর্থদণ্ড দিয়ে রায় ঘোষণা করেন। এ মামলায় অভিযোগ প্রমানিত না হওয়ায় রিতা বেগমকে খালাস দেওয়া হয়েছে।
উভয় মামলায় সরকারি পক্ষের আইনজীবী ছিলেন পিপি এ্যাড. নৃপেন্দ্র নাথ মন্ডল ও এপিপি এ্যাড. উদয় সিং।  আসামী পক্ষের হয়ে মামলা পরিচালনা করেন এ্যাড. শাহনুর রহমান শাহীন, রবিউল আলম ফিরোজ, মুনসুর রহমান মন্ডল ও এম রায়হান নবী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat