×
ব্রেকিং নিউজ :
স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী অসংক্রামক রোগের প্রকোপ নিয়ন্ত্রণে বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবী বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : ওবায়দুল কাদের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-১১-১৬
  • ৫৭১০৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
স্থানীয় উন্নয়ন সংস্থা জাকস ফাউন্ডেশনের উদ্যোগে সমৃদ্ধি কর্মসূচির স্বাস্থ্যসেবা ও পুষ্টি কার্যক্রমের আওতায় বৃহস্পতিবার দিন ব্যাপী ফ্রি বিশেষ চক্ষু ক্যাম্প ধলাহার শাখার প্রবীণ কেন্দ্রে অনুষ্ঠিত হয়।
পল্লীকর্ম সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায়এ চক্ষু ক্যাম্পের আয়োজন করা হয়।
সমৃদ্ধি কর্মসূচির ফোকাল পার্সন ও জাকস ফাউন্ডেশনের পরিচালক (কার্যক্রম) মোঃ রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে দিন ব্যাপী ফ্রি চক্ষু ক্যাম্পের উদ্বোধন করেন। উপ সমন্বয়কারী মোঃ মনিরুল ইসলাম, জাকস ফাউন্ডেশনের ধলাহার অঞ্চলের সহকারী আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ আমিরুল ইসলাম, ধলাহার ইউপি সদস্য মিজানুর রহমান ও সমৃদ্ধি কর্মসচির সমন্বয়কারী মোঃ গোলাম কিবরিয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন। ধলাহার এলাকার দুই শতাধিক চক্ষু রোগীকে বিনা মূল্যে চিকিৎসা সেবাসহ সকল প্রকার ওষুধ, লেন্স, আই ড্রপ, চশমা, যাতায়াত ও খাবার প্রদান করা হয়। এ ছাড়াও সাধারণ চক্ষু রোগীদের থেকে বাছাই কৃত ৪০ জন চক্ষু রোগীর বিনা মূল্যে ছানি ও মাংস বৃদ্ধি অপারেশন করার ব্যবস্থা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat