×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-১১-১২
  • ৫৬৭৭৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য শাজাহান খান এমপি বলেছেন, বিএনপির চলমান কর্মসূচি একটি হটকারী আন্দোলন।
তিনি বলেন, বিএনপির আন্দোলন বাস্তব সম্মত নয়। এই হটকারী আন্দোলন করে তারা আগেও মানুষকে পেট্রোল বোমা মেরে হত্যা করেছে। গাড়ি ভাংচুর করেছে ও গাড়ি পুড়িয়ে দিয়েছে। এ আন্দোলনে সাধারণ জনগণের দুর্ভোগ বাড়ছে।  
আজ রোববার দুপুরে মাদারীপুরের পাদকী এলাকায় জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির নবনির্বাচিত নির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শাজাহান খান আরো বলেন, সড়ক দুর্ঘটনায় কেউ মারা গেলে সেটা প্রমান হলে সরকার ট্রাস্ট্রি বোর্ড থেকে তার পরিবারকে ৫ লাখ টাকা অনুদান দিবে। আর গুরুতর আহত ব্যক্তি তিন লাখ, এমনকি সামান্য আহত হলে সে পাবে এক লাখ টাকা। বীমা কোম্পানী এতোদিন যে টাকা ফাঁকি দিতো, বীমা কোম্পানীর সেই টাকা দিয়েই ট্রাস্ট্রি বোর্ড গঠন করা হয়েছে। এই ট্রাস্ট্রি বোর্ড থেকেই অনুদান বা সহযোগিতা দিচ্ছে সরকার।
তিনি বলেন, বিএনপি গণতন্ত্রের কথা বলে সন্ত্রাসী কর্মকান্ড ও নাশকতা করে। বাংলাদেশকে অকার্যকর একটি রাষ্ট্র বানিয়ে বিদেশীদের কাছে সন্ত্রাসী রাষ্ট্র বানাতে চায় বিএনপি। তাদের নেতা তারেক রহমান বিদেশে বসে বসে হুকুম দেন, আর বিএনপি নেতাকর্মীরা তাই বাস্তবায়ন করে।
শাজাহান খান বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় রাষ্ট্র পরিচালনাকারী ও জনগণকে নেতৃত্বদানকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে চায় বিএনপি। বিএনপি উঠেপড়ে লেগেছে, বলে কিনা, ক্ষমতা ছেড়ে চলে যান, তা না হলে পালাবার পথ পাবেন না। এখন বিএনপি নেতারা পালিয়ে গেলো কোথায় সেই প্রশ্ন আমার? আওয়ামী লীগ কখনই পালিয়ে যায় নাই, বিএনপি পালিয়েছে। তাদের নেতা তারেক রহমান পালিয়েছে, এতদিন যারা মাঠ গরম করেছেন, তারাও কিন্তু মাঠ ছেড়ে পালিয়েছেন।
জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি হাফিজুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আবুল বাশার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাখাওয়াত হোসেন সেলিম, জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সদস্য মফিজুর রহমান হাওলাদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat