×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৯-০৪
  • ৬৬২৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বীর মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে নড়াইল জেলা পুলিশের উদ্যোগে আজ প্রতীকী চেয়ার স্থাপন করা হয়েছে। পুলিশ সুপার (এসপি) সাদিরা খাতুন জানান, নড়াইল জেলার প্রতিটি থানা ও পুলিশ সুপারের কার্যালয়ে  এসব প্রতীকী চেয়ার সংরক্ষিত থাকবে।
সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে ৫টি প্রতীকী চেয়ারে জেলার ৫ জন বীর মুক্তিযোদ্ধাকে বসিয়ে সম্মান জানানো হয়। এ সময় পুলিশ সুপার সাদিরা খাতুন, অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী,বীর মুক্তিযোদ্ধা শরীফ হুমায়ুন কবীর,বীর মুক্তিযোদ্ধা এসএ বাকী,বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু,নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ওবাইদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, নড়াইল জেলা পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে কাজ করে যাচ্ছে। জাতীর বীর সন্তানদের সম্মান দেখানো এটা আমাদের জন্য কর্তব্য মনে করছি। বীর মুক্তিযোদ্ধারা যে চেতনা নিয়ে
দেশ স্বাধীন করেছিলেন তাদেরকে সম্মান দেখানো এটা কর্তব্যের একটি অংশ। তিনি আরও বলেন, এই প্রতীকী চেয়ার আমি  অফিসে রাখছি। চার থানাতেও রাখছি। এই চেয়ারটা দেখে অনেকে অনুপ্রাণিত হবেন।
পুলিশের কাছে সেবা প্রত্যাশীরা এসে এই চেয়ার দেখে বুঝতে পারবেন যে বীর মুক্তিযোদ্ধাদের সম্মান করতে হয়। মুক্তিযোদ্ধাদের মনের গভীর থেকে শ্রদ্ধা ও ভালোবেসে আমরা এ কাজটা করেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat