×
  • প্রকাশিত : ২০২৩-০৮-১৯
  • ৮০২৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শোকাবহ আগস্টের ১৯ তম দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে প্রাণিসম্পদ অধিদপ্তর।
স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ শনিবার   ১২টায় প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মো. এমদাদুল হক তালুকদার অধিদপ্তরের পরিচালক বৃন্দ,  কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।
পরে তিনি বেদির পাশে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে  থেকে মহান নেতার প্রতি গভীর সম্মান প্রদর্শন করেন।
শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, বঙ্গমাতা, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেলসহ ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাতে অংশ নেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের সমৃদ্ধির জন্য বিশেষ প্রার্থনা করা হয়।
এরপর প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডঃ মোঃ এমদাদুল হক তালুকদার বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে তিনি পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক বৃন্দ, পদস্থ কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
এরপর বঙ্গবন্ধু উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা অ্যাসোসিযয়শনের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক  অর্পণ, ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাত করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।
দুপুরে  জেলা পরিষদের  টুঙ্গিপাড়া  অডিটোরিয়ামে  বঙ্গবন্ধু উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা অ্যাসোসিয়শন  আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. এমদাদুল হক তালুকদার  প্রধান অতিথির বক্তব্য রাখেন।  বিশেষ অতিথির বক্তব্য  রাখেন গোপালগঞ্জ জেলা আওয়া মী লীগের সভাপতি মাহবুব আলী খান।
এতে সভাপতিত্ব করবেন  আয়োজক সংগঠনের সভাপতি এ এস এম সাইফুল মতিন টিপু।
অনুষ্ঠানটি সঞ্চালনায়  করেন সংগঠনের সাধারণ সম্পাদক প্রসেনজিৎ দাস।
এর আগে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ শিক্ষক সমিতি,  মাদারীপুর জেলার কালকিনী শেখ হাসিনা একাডেমি এন্ড ইউমেন্স কলেজসহ বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat