×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২২-০৩-২৫
  • ৭২৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নরসিংদী জেলার রায়পুরা উপজেলার আমীরগঞ্জ এলাকায় পিকআপভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও ২জন। আজ শুক্রবার সকাল পৌনে ৮ টার দিকে আরশি নগর-রায়পুরা আঞ্চলিক সড়কের আমীরগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- রায়পুরা উপজেলার আবদুল্লাহপুর এলাকার ওয়াহিদ মিয়ার ছেলে আইন উদ্দীন (৩৫), ছিদ্দিক মিয়ার ছেলে কাইয়ুম মিয়া (১৮) ও বাহের চর এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে আব্দুর রউফ (৬২)। নিহত অপর একজনের পরিচয় এখনও পর্যন্ত জানতে পারেনি পুলিশ।
রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, পিকআপ-অটোরিকশা সংঘর্ষে ৪ জনের মৃত্যূর বিষয়ে এখন পর্যন্ত নিশ্চিত হয়েছি। তবে নিহত ৪ জন অটোরিকশার যাত্রী কিনা এ বিষয়ে এখনও নিশ্চিত না। ঘটনাস্থলে পুলিশ আছে এবং ঘাতক পিকআপ ভ্যানটিকে আটক করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে রায়পুরার চর সুবুদ্ধি থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা আমীরগঞ্জ হয়ে নরসিংদী যাওয়ার পথে হাসনাবাদ বাজার অতিক্রম করলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এ সময় ঘটনাস্থলে সিএনজি চালিত অটোরিকশায় থাকা ৪ জন মারা যায় এবংদুইজন আহত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat