×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২১-০৩-২৬
  • ৬৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

যথাযোগ্য মর্জাদায় সারাদেশের ন্যায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উপলক্ষে পটুয়াখালীর গলাচিপায় দিবসটি আনুষ্ঠানিক ভাবে পালন করা হয়। সকাল ৬টা ১ মিনিটে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত স্মৃতি সৌধে পুষ্প স্থাবক অর্পন করা হয়।
এরপরে সকাল ৮টা ১মিনিটে বাংলাদেশ তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুল মাঠে গলাচিপা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত প্যারেড, জাতীয় সংগীদের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে বিভিন্ন কর্মসূচী মধ্যদিয়ে পটুয়াখালী-৩ জাতীয় সংসদ সদস্য এস এম শাহজাদা শুভ উদ্বোধন করা হয়।
এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার, অতিরিক্ত পুলিশ সুপার মো. ফারুক হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সরকারি কলেজ, প্রেস ক্লাব ও বিভিন্ন সরকারি বেসরকারি অফিস, স্কুল, কলেজ, মাদ্রাসা, বিভিন্ন রাজনৈতিক দল ও গলাচিপ বনিক সমিতি, কেন্দ্রীয় কালিবাড়ী কমিটি সহ সুশীল সমাজ উপস্থিত ছিলেন।
এসময় উপস্থিত সকলে স্বাধীনতা যুদ্ধের সকল শহীদের ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের পরিবার বর্গের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন। এছাড়া প্রধান অতিথি স্বাগত ভাষন ও কুচকাওয়াজ পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat