×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ১৯৭০-০১-০১
  • ১০৮৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জুলাইয়ের প্রথম সপ্তাহে নতুন স্মার্টফোন আনছে চীনের জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা কোম্পানি শাওমি।

চীনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে ‘সিসি’ সিরিজের নতুন দুটি স্মার্টফোন উন্মোচনের ঘোষণা দিয়েছে কোম্পানিটি।

সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, আগামী ২ জুলাই চীনের স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় বেইজিংয়ের কোম্পানিটি এক অনুষ্ঠানে ফোন দুটি প্রকাশ করবে। তরুণ প্রজন্মের কথা মাথায় রেখে এই ফোন দুটি তৈরি করেছে কোম্পানিটি।

ইতিমধ্যেই ইন্টারনেটে এই ফোনের ছবি আর স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে। আকর্ষণীয় করতে এই দুই ফোনের পিছনে থাকবে তিনটি ক্যামেরা আর ডিসপ্লের নিচে ফিঙ্গার প্রিন্ট সেন্সর। একাধিক স্টোরেজ ও মেমোরি ভেরিয়েন্টে পাওয়া যাবে এই দুই স্মার্টফোনে।

সম্প্রতি প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, শাওমি সিসি ৯-এর দাম শুরু হচ্ছে ২,৫৯৯ ইউয়ান থেকে (প্রায় ২৬ হাজার ২০০ টাকা) থেকে। শাওমি সিসি ৯ই-এর দাম শুরু হচ্ছে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৬ হাজার  ১০০ টাকা) থেকে। একাধিক স্টোরেজ ও মেমোরি ভেরিয়েন্টে পাওয়া যাবে এই দুটি স্মার্টফোন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat