×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বহুল কাঙ্খিত স্বস্তির বৃষ্টি বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-০৩-২৫
  • ২৭৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাগদাদ ইরাকের পূর্বাঞ্চলীয় দিয়ালা প্রদেশে বিমান হামলায় তিন ইসলামিক স্টেট (আইএস)-এর জঙ্গি সদস্য নিহত হয়েছে। একটি নিরাপত্তা সূত্র শনিবার এ কথা জানায়।
দিয়ালা পুলিশের মেজর আলা আল-সাদি সিনহুয়া’কে জানান, শুক্রবার ইরাকি যুদ্ধবিমান দিয়ালার উত্তরাঞ্চলে আইএসের আস্তানায় বিমান হামলা চালিয়ে আস্তানাগুলো ধ্বংস এবং তিন আইএস জঙ্গিকে হত্যা করেছে।
২০১৭ সালে আইএস-এর পরাজয়ের পর থেকে ইরাকের নিরাপত্তা পরিস্থিতির উন্নতি হয়েছে। তবে আইএসের অবশিষ্টাংশের বিরুদ্ধে বারবার সামরিক অভিযান সত্ত্বেও তারা শহরের কেন্দ্রসমূহ, মরুভূমি ও দুর্গম এলাকায় গোপন আস্তানা গড়ে নিরাপত্তা বাহিনী ও বেসামরিকদের বিরুদ্ধে ঘন ঘন গেরিলা হামলা চালিয়ে আসছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat