×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বহুল কাঙ্খিত স্বস্তির বৃষ্টি বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-০২-০৫
  • ৩৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

‘স্মার্ট গ্রন্থাগার, স্মার্ট বাংলাদেশ’-প্রতিপাদ্য নিয়ে নাটোরে জাতীয় গ্রন্থাগার দিবস পালন করা হয়েছে।এ উপলক্ষে আজ রোববার সকাল সাড়ে দশটায় সরকারি গণগ্রন্থাগারে,আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের অর্থনৈতিক সমৃদ্ধি অর্জিত হয়েছে। এখন চাই আতœার সমৃদ্ধি। আতœার ক্ষুধা নিবারণে চাই বই পাঠের অভ্যাস। তাই সবাইকে বইয়ের পাঠক হতে হবে।
‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গ্রন্থাগারের ভূমিকা ও আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাদিম সারওয়ার। সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরীয়ান রেমিনা জান্নাতের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী, জেলা কালচারাল অফিসার মোঃ আব্দুল রাকিবিল বারী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আবুল কালাম আজাদ, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন, নাটোর সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আইনুন নাহার, জেলা পুলিশের অপরাধ শাখার ইন্সপেক্টর জিয়া লতিফুল এবং ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক আলতাফ হোসেন।
এরআগে এ উপলক্ষে শিক্ষার্থীদের জন্যে বইপাঠ, চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat