×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২২-০৮-২৯
  • ২৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামাত কথায় কথায় বাংলাদেশকে অচল করে দিতে চায়। এরা দেশের উন্নয়ন অগ্রগতি ও শেখ হাসিনার উন্নয়নকে প্রশ্নবিদ্ধ করতে চায় এবং সবসময় দেশে  আঘাত হানতে  চায়। এরা কখনো চায় না দেশের উন্নতি হোক। 
তিনি বলেন, বিএনপি-জামাত চায়  বাংলাদেশকে মিনি পাকিস্তান বানাতে এবং তারা দেশে তালেবানী শাসন কায়েম করতে চায়।এদের বিরুদ্ধে আমাদের সতর্ক থাকতে হবে। আমরা আর দেশে এদের খুন, ষড়যন্ত্র, অগ্নি সন্ত্রাস ও হত্যার রাজনীতি করতে দেব না।  
নাছিম  জাতীয় শোক দিবস উপলক্ষে আজ সোমবার ২৩, বঙ্গবন্ধু এভিনিউতে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত আলোচনা সভায়  এসব কথা বলেন।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন,  বিএনপি নেত্রী খালেদা জিয়া তার স্বামীর মত জাতির পিতার হত্যাকারীদের পুরস্কৃত করেছিলেন। তাদের রাজনীতিতে পূর্ণবাসন করেছেন। রাজনীতিতে এনে সংসদে বসার সুযোগ দিয়েছেন। তার লক্ষ্য ছিল জাতির পিতার সোনার বাংলাদেশকে বিতর্কিত করা। আমাদের বাঙালির জাতীয়তাবাদকে ধ্বংস করা। 
তিনি বলেন,আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমরা বিশ্বের মধ্যে সম্মানিত জাতি। বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বিশ্বের বড় বড় নেতা আজ শেখ হাসিনাকে সম¥ান করে। আমাদের জাতির পিতার আদর্শ বাস্তবায়নের জন্য কাজ করতে হবে। জাতির পিতার আদর্শের প্রতি বিশ্বস্ত হয়ে তার আদর্শ বাস্তবায়নে শেখ হাসিনার পাশে থেকে আমাদের নীতিবান হতে হবে, আদর্শবান হতে হবে, নৈতিক শক্তিতে বলিয়ান হতে হবে।
জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি  বীর মুক্তিযোদ্ধা নূর কুতুব আলম মান্নানের সভাপতিত্বে এবং জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক  কে. এম. আযম খসরুর সঞ্চালনায় সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও  এ্যাডভোকেট আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, কেন্দ্রীয় কমিটির  সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম প্রমুখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat