×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বহুল কাঙ্খিত স্বস্তির বৃষ্টি বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২২-০৮-০৩
  • ৪৪৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রিমিয়ার লিগের খেলোয়াড় হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সবচেয়ে বেশী কটুক্তির শিকার হয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের দুই খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও হ্যারি ম্যাগুয়েরে। যুক্তরাজ্যের জাতীয় তথ্য সংস্থা এ্যালনি টার্নিও ইনিস্টিটিউটের এক সমীক্ষা মতে এই তথ্য পাওয়া গেছে।
সংস্থাটির তথ্য অনুযায়ী গত মৌসুমের প্রথম ভাগে রোনাল্ডো সব মিলিয়ে ১২,৫২০টি কটুক্তিমূলক টুইট বার্তা পেয়েছেন, ম্যাগুয়েরে পেয়েছেন ৮৯৫৪টি। এই তালিকায় তৃতীয় স্থানে থাকা মার্কোস রাশফোর্ডের তুলনায় যা ৬৪০০টি বেশী।
গত মৌসুমে ষষ্ঠ স্থানে থেকে হতাশাজনক প্রিমিয়ার লিগ মৌসুম শেষ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর সে কারনেই সমর্থকদের রোষানলে পড়তে হয়েছে ইউনাইটেডের খেলোয়াড়দের। টুইটারে সবচেয়ে বেশী কটুক্তিমূলক বার্তা যাদের উদ্দেশ্য করে লেখা হয়েছে তাদের শীর্ষ ১০ খেলোয়াড়ের মধ্যে আটজনই ইউনাইটেডের। রোনাল্ডো, ম্যাগুয়েরে ও রাশফোর্ড ছাড়াও এই তালিকায় আরো রয়েছেন ব্রুনো ফার্নান্দেস, ফ্রেড, জেসি লিনগার্ড, পল পগবা ও ডেভিড ডি গিয়া। তালিকায় শীর্ষ ১০’এ থাকা অপর দুই খেলোয়াড় হলেন টটেনহ্যাম হটস্পারের হ্যারি কেন ও ম্যানচেস্টার সিটির জ্যাক গ্রীলিশ। কেন পেয়েছেন ২১২৭টি ও গত বছর ব্রিটিশ রেকর্ড ১০০ মিলিয়ণ পাউন্ডে সিটিতে আসা গ্রীলিশ পেয়েছেন ১৫৩৮টি ঘৃনামূলক পোস্ট।
প্রায় ২.৩ মিলিয়ন টুইট বার্তার উপর সমীক্ষাটি পরিচালনা করা হয়েছে। যার মধ্যে ৬০ হাজারই ছিল বিদ্বেষমূলক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat