×
  • প্রকাশিত : ২০২৩-০৩-২৭
  • ৩৪০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বলিউড বাদশার শাহরুখ খানের পরিবারের ঝলক দেখলে চোখ সরবে না- সেটা বলা বাহুল্য! খুব কমই একফ্রেমে ধরা দেয় শাহরুখ খানের পরিবার। দুই ছেলে, মেয়েকে নিয়ে একফ্রেমে ধরা দিলেন বলিউডের পাওয়ার কাপল গৌরী খান ও শাহরুখ খান। রবিবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় এই দুর্দান্ত ছবিটি শেয়ার করেন গৌরী। ছবিতে সকলকেই দেখা মিলল কালো পোশাকে। এই ছবি দেখে উচ্ছ্বসিত ভক্তরা। ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন তারা।
ছবিতে কিং খানের দেখা মিলল কালো রঙা টি-শার্ট এবং রং মেলানো প্যান্ট ও লেদার জ্যাকেটে। উরু চেরা ডিপ নেকলাইনের কালো ড্রেসে হট লুকে ধরা দিলেন গৌরী! সুহানার সৌন্দর্যকে টেক্কা দিলেন মিসেস খান। বাবার সঙ্গে টুইনিং করল আরিয়ান ও আব্রাহাম। কালো প্যান্ট, টি-শার্ট আর লেদার জ্যাকেটে সেজে শাহরুখের দুই ছেলে, ঠিক যেন বাবারই প্রতিচ্ছবি। ছোট ছেলে আব্রামকে বাহুডোরে জাপটে রয়েছেন শাহরুখ।
শিগগিরই বলিউডে ডেবিউ হতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা। তবে বলিউডে পা দেওয়ার থেকেই সুহানার ভক্ত সংখ্যা অগনিত। সুহানার এদিন দেখা মিলল সাদা-কালো শরীরচাপা পোশাকে।
এই ছবির ক্যাপশনে গৌরী লিখেছেন, ‘ সেটাই পরিবার, যা একটি ঘর তৈরি করে….’। গিগগিরই ক্যাফে টেবিল বুক নিয়ে হাজির হবেন গৌরী, তারই প্রচারে সপরিবারে এই শ্যুট করেছেন শাহরুখ খান পত্নী। ছবিটি মান্নাতের অন্দরেই তোলা তা বেশ স্পষ্ট। গৌরীর লেখা কফি টেবিল বুকের নাম হতে চলেছে ‘মাই লাইফ ইন ডিজাইন’। তারকা পত্নী হওয়ার পাশাপাশি নিজে একজন সফল অন্দরসজ্জা শিল্পী গৌরী। স্ত্রী, মা হওয়ার দায়িত্ব সামনে একজন সফল উদ্যোগপতি গৌরী খান, তার সেই দিকটাই উঠে আসবে এই বইয়ের পাতায়।
আপতত ‘পাঠান’-এর সাফল্য চুটিয়ে এনজয় করছেন শাহরুখ। চলতি বছরে মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘জওয়ান’ ও ‘ডানকি’ ছবি। তবে শ্যুটিংয়ে কাজ এখনও শেষ না হওয়ায় অক্টোবর পর্যন্ত ঠেলে দেওয়া হতে পারে জওয়ানকে। সেক্ষেত্রে ‘ডানকি’র রিলিজ ডেটও পিছোতে পারে। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’-এর সঙ্গে বলিউড সফর শুরু হচ্ছে সুহানার, অন্যদিকে ক্যামেরার পিছনে হাতেখড়ি হবে আরিয়ানের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat