×
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে : তথ্য প্রতিমন্ত্রী টেকসই কৃষি ব্যবস্থা প্রচলনে সরকার কাজ করছে : স্পিকার নতুন প্রজন্মের মাঝে স্বাধীনতার ঘোষণাপত্রের তাৎপর্য তুলে ধরার আহ্বান জানিয়েছেন রিমি
  • প্রকাশিত : ২০২৩-০৩-১১
  • ৩৪০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গাজীপুর জেলার ভাওয়াল রাজবাড়ি মাঠে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)-এর ১০ দিনব্যাপী উদ্যোক্তা মেলা আজ শুরু হয়েছে। মেলায় হস্ত ও কারুশিল্পসহ ক্ষুদ্র উদ্যোক্তাদের তৈরি বিভিন্ন পণ্য সামগ্রীর ৫০টি স্টল বসেছে। মেলা শেষ হবে ২০ মার্চ।
মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- জেলা প্রশাসক আনিসুর রহমান। এতে বক্তব্য রাখেন- বিসিকের ঢাকা আঞ্চলিক কার্যালয়ের পরিচালক উপ-সচিব ড. মো. আলমগীর হোসেন, গাজীপুর বিসিকের উপ-মহাব্যবস্থাপক মো. নজরুল ইসলাম ও অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক।
এর আগে বেলুন উড়ায়ে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক আনিসুর রহমান। অনুষ্ঠানে জেলা প্রশাসন, ক্ষুদ্র উদ্যোক্তা ও বিসিকের বিভিন্ন কর্মকর্তা ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পরে তারা বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat