×
ব্রেকিং নিউজ :
মুন্সীগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ স্কুলছাত্র নিহত সিলেট থেকে ৩৮৯ হজযাত্রী নিয়ে প্রথম হজ ফ্লাইটের সরাসরি মদিনা যাত্রা ভারতে সংসদ সদস্য আনার হত্যার ঘটনায় রাজধানীর শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের খাগড়াছড়িতে বুদ্ধ পূর্ণিমা পালিত ইশরাত ওয়ারিশ ব্রিটিশ এশিয়ান ট্রাস্টে প্রথম বাংলাদেশি পরিচালক গণহত্যার সমর্থকদের নিষেধাজ্ঞা নিয়ে মাথাব্যথা নেই: ওবায়দুল কাদের নিজের জন্মদিনে শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হয়ে সকলের প্রতি রাদওয়ান মুজিবের কৃতজ্ঞতা প্রকাশ এমপি আনোয়ারুল আজিমের হত্যাকান্ড মর্মান্তিক, দু:খজনক ও অনভিপ্রেত : পররাষ্ট্রমন্ত্রী সাংবাদিকেরা সহায়তা করলে আদালতে মামলা কমবে: প্রধান বিচারপতি দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ নেতাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান
  • প্রকাশিত : ২০২৩-০৩-১০
  • ৩১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে আজ ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।
এসময় তিনি নাটোর জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দদের শপথ বাক্য পাঠ করিয়েছেন।
১১টায় নাটোর জেলা আওয়ামী লীগ ও আইসিটি মন্ত্রণালয়ের পক্ষ থেকে পৃথকভাবে জাতির পিতার সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে নাটোর জেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের শপথ বাক্য পাঠ করান আইসিটি প্রতিমন্ত্রী।
শপথে আইসিটি প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে একজন সাহসী সৈনিক হিসেবে আমৃত্যু কাজ করবো। মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদদের রক্তের বিনিময়ে যে বাংলাদেশ পেয়েছি সেই স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় প্রয়োজনে নিজের জীবনকে বিসর্জন দেয়ার জন্য প্রস্তুত থাকবো। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি আদেশ নির্দেশ অক্ষরে-অক্ষরে পালনের জন্য প্রস্তুত থাকবো। হে আল্লাহ সর্বশক্তিমান, আমাকে এই শপথ রক্ষা এবং পালনের শক্তি দিন।
এর আগে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসরকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন আইসিটি প্রতিমন্ত্রীসহ নাটোর জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য সাফল্য কামনায় প্রার্থনা করা হয়।
এসময় নাটোর জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি ও নাটোর ৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস, সহ-সভাপতি ও সাবেক যুব এবং ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, নাটোরের সংরক্ষিত মহিলা আসনের এমপি রতœা চৌধুরী,নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. আল মামুনসহ নাটোর জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে প্রতি মন্ত্রী নাটোর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধিসৌধে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat