×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২৩-০৩-০৪
  • ২৬৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী  মো. শাহাব উদ্দিন বলেছেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে হলে শিক্ষার্থীদের যুগোপযোগী মানসম্মত শিক্ষা গ্রহণ করতে হবে।
শনিবার  মৌলভীবাজারের জুড়ী উপজেলার উত্তর গোয়ালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শাহাব উদ্দিন আরো বলেন, জীবনের সকল ক্ষেত্রে সর্বাধুনিক প্রযুক্তির সুফল পেতে বিজ্ঞান শিক্ষায় দক্ষ হতে হবে। শারীরিক ও মানসিক বিকাশের জন্য নিয়মিত পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক  কর্মকান্ডে সম্পৃক্ত থাকতে হবে।
পরিবেশমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে শিক্ষাক্ষেত্রে দেশে অভূতপূর্ব উন্নয়ন কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠানে আধুনিক ভবন নির্মাণ, বৃত্তি, উপবৃত্তি প্রদান, আধুনিক কম্পিউটার ল্যাব স্থাপন করা হচ্ছে।  দেশের অভূতপূর্ব  উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রতন কুমার অধিকারী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ এবং ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মহিউদ্দিন ভূঁইয়া প্রমুখ।
এর আগে পরিবেশমন্ত্রী মৌলভীবাজারের বড়লেখা উপজেলার কলাজুড়া-সমনবাগ রাস্তা ( ৭ নং খাসিয়া পুঞ্জি লিংক  রোড) এবং জুড়ী উপজেলার গোয়ালবাড়ী-এফডাব্লিউসি হতে পশ্চিম গোয়ালবাড়ী সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat