×
  • প্রকাশিত : ২০২৩-০৩-০৩
  • ২৬৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ জন প্রাণ হারিয়েছেন। এছাড়া, এ দুর্ঘটনায় ২ পুলিশ সদস্যসহ তিনজন আহত হয়েছে।আজ শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকার ফুটওভার ব্রিজের নিচে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় অটোরিকশার চালক আকবর হোসেন (৪০) ও যাত্রী মো. হাসান (৩০) প্রাণ হারিয়েছেন। আহতরা হলেন, যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল, উপ-পরিদর্শক (এসআই) বাশার ও পথচারী সোহেল (৩৫)।
আকবর হোসেন ভোলা জেলার লালমোহন থানার আবুল কালামের পুত্র। তিনি যাত্রাবাড়ি থানার দক্ষিণ কুতুবখালি এলাকায় থাকতেন। হাসানের বিস্তারিত পরিচয় জানা যায়নি। যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন জানান, শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে একটি চলন্ত পিকআপ ভ্যান রায়েরবাগ ফুটওভার ব্রিজের নিচে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা চালক মো. আকবর হোসেন, যাত্রী মো.হাসান ও সোহেল গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আকবরকে মৃত ঘোষণা করেন। পরে সকাল ৯ টায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে হাসানেরও মৃত্যু হয়। সোহেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত ২ পুলিশ সদস্যকে ঢামেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হেেয়ছে।
পিকআপ ভ্যানের চালক ও তার সহযোগি পুলিশের হেফাজতে রয়েছে।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচচু মিয়া জানান, ময়না তদন্তের জন্য দু’জনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
সড়ক পরিবহন আইনে যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat