×
ব্রেকিং নিউজ :
ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের বিভাগীয় কমিশনারের শ্রদ্ধা গোপালগঞ্জে গ্রাম পুলিশের 'বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স ' শুরু মারমাদের জল উৎসবের মধ্য দিয়ে সমাপ্ত হলো পাহাড়ের বৈসাবী উৎসব বরগুনায় সাংসদকে সংবর্ধনা ও মেয়র কাউন্সিলরদের অভিষেক বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আলবার্টা পার্লামেন্টে বাংলা নববর্ষ উদযাপিত বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ : স্পিকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত রাউন্ডের খেলা ২০ এপ্রিল নিত্যপ্রয়োজনীয় পণ্য আমদানির বিকল্প ব্যবস্থা হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৩-০৩
  • ৪০৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভাইস প্রিন্সিপাল মাওলানা আবু তালেব মোল্লা

সিরাজগঞ্জের উল্লাপাড়া কামিল ¯œাতোকত্তর মাদ্রাসার ভাইস প্রিন্সিপালের বিরুদ্ধে নিজ প্রতিষ্ঠানের শিক্ষার্থীকে আটকে রেখে যৌন হয়রানির অভিযোগ এনে মামলা দায়ের করেছে ঐ শিক্ষার্থীর বাবা। উল্লাপাড়া কামিল ¯œাতোকত্তর মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আবু তালেব মোল্লা। তিনি রাজনৈতিক ছত্রছায়ার থেকে ধরাকে সড়া মনে করেন না। এলকার সচেতন মহল বলেন তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। অত্র প্রতিষ্ঠানের নারী শিক্ষার্থীদের যৌন হয়রানির মিশ্র অভিযোগ রয়েছে। ভূক্তভোগি নারী শিক্ষার্থীদের ভয় দেখিয়ে মুখ বন্ধ করে দেওয়া হয় এ ছাড়াও প্রতি বছর মাদ্রাসার বই বিক্রয়সহ অনেক অনিয়োম দুর্নীতির সাথে জড়িত। এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোরন সৃষ্টি হয়েছে।

জানা গেছে গত ২৮ ফেব্রুয়ারি উল্লাপাড়া কামিল মাদ্রাসার ৮ম শ্রেণীর এক নারী শিক্ষার্থীর বিরুদ্ধে মিথ্যে প্রেমে জড়ানোর অভিযোগ তোলে ভাইস প্রিন্সিপাল মাওলানা আবু তালেব মোল্লা। পরে তাকে মাদ্রাসার একটি কক্ষে আটকে রেখে জিজ্ঞাসাবাদের নামে প্রথমে বেত্রাঘাত করা হয়। পরে তাকে নানাভাবে ভয়ভীতি দেখিয়ে ওই রুমে শ্লীলতাহানী করার চেষ্টা করে লম্পট নারী লোভী ভাইস প্রিন্সিপাল মাওঃ আবু তালেব মোল্লা। এসময় ওই শিক্ষার্থী প্রতিবাদ করার চেষ্টা করলে তাকে প্রতিষ্ঠান থেকে বের করে দেয়া সহ প্রাণ নাশের হুমকি দেয়া হয়। ওই শিক্ষার্থী ওখান থেকে কোনমতে ছাড়া পেয়ে পুরো ঘটনা তার পরিবার কে জানায়। ০২ মার্চ রাতে তার বাবা উপজেলার ভেংড়ি গ্রামের জাহিদুল ইসলাম বাদী হয়ে ভাইস প্রিন্সিপালের আবু তালেব মোল্লার বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়ের করে। থানা পুলিশ গতকাল মামলাটি রেকর্ডভূক্ত করেন। এদিকে মামলা দায়ের হওয়ার পর থেকেই ওই শিক্ষার্থীর পরিবারকে মামলা তুলে নিতে ভাইস প্রিন্সিপাল আবু তালেব মোল্লার লোকজন ব্যাপকভাবে চাপ প্রয়োগ শুরু করেছে। এ নিয়ে দফায় দফায় নানা দেন দরবার চলছে। এ বিষয়ে ভাইস প্রিন্সিপালের বক্তব্য জানার জন্য তার ব্যবহৃত মুঠোফোনে বার বার ফোন করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

উল্লাপাড়া কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওঃ মোঃ আতিকুর রহমান জানান বিষয়টি আমরা জানার পর উভয়কে মাদ্রাসায় ডেকে এনে ঘটনার বিষয় জেনে শুনে উভয়কে মিমাংশা করে দেয়া হয়েছে। অভিযোগকারির মামলা প্রত্যাহার করে নেওয়ার কথা বলা হয়।

উল্লাপাড়া কামিল মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি মোঃ মনিরুজ্জামান পান্না জানান, ভাইস প্রিন্সিপাল কর্তৃক ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগের বিষয়টি আমরা শুনেছি। তবে আমাদের কাছে কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ করলে ভাইস প্রিন্সিপালের বিরুদ্ধে আইন অনূযায়ী ব্যবস্থা নেয়া হবে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, শ্লীলতাহীন শিকার শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ভাইস প্রিন্সিপাল আবু তালেব মোল্লার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। মামলাটি রেকর্ড করে ইতোমধ্যে আমরা তদন্ত শুরু করেছি। তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat