×
ব্রেকিং নিউজ :
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০২-০৮
  • ৩১৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আইসিসি টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে অলরাউন্ডারদের তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছেন ভারতের হার্ডিক পান্ডিয়া। শীর্ষে রয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান। দ্বিতীয় স্থানে উঠে সাকিবের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন পান্ডিয়া। 
সাকিবের সাথে পান্ডিয়ার রেটিং ব্যবধান মাত্র দুই। সাকিবের রেটিং ২৫২, পান্ডিয়ার রেটিং ২৫০। 
সদ্য শেষ হওয়া ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে ব্যাট হাতে ৩০ রান ও বল হাতে ১৬ রানে ৪ উইকেট নেন পান্ডিয়া। এমন পারফরমেন্সের সুবাদে র‌্যাংকিংয়ে দ্বিতীয় স্থানে উঠেন পান্ডিয়া। শুধুমাত্র অলরাউন্ড তালিকাতেই নয়, ব্যাটিং-বোলিং তালিকাতেও উন্নতি হয়েছে পান্ডিয়ার। ব্যাটারদের তালিকায় ৫০তম ও বোলারদের তালিকায় ৪৬তম স্থানে জায়গা করে নিয়েছেন তিনি। 
নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে ৬৩ বলে ১২৬ রানের বিধ্বংসী ইনিংস খেলেন ভারতের ওপেনার শুভমান গিল। ক্যারিয়ার সেরা ৩০তম স্থানে জায়গা করে নিয়েছেন গিল। 
নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ১টি করে ডাবল ও সেঞ্চুরি করেন গিল। ওয়ানডে র‌্যাংকিংয়ে ষষ্ঠ স্থানে আছেন গিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat