×
ব্রেকিং নিউজ :
মানব স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক খনিজ পদার্থ অ্যাসবেসটস আমদানি ও বিপণন নিষিদ্ধের দাবি বিএনপি দুঃখ-কষ্টের যে বাংলাদেশ সৃষ্টি করেছিল আজ আর তা নেই : বস্ত্র ও পাট মন্ত্রী রমজান, ঈদ ও নববর্ষের অনুষ্ঠানগুলো সুন্দরভাবে সম্পন্ন হয়েছে : ডিএমপি কমিশনার পরিবেশ দূষণ নিয়ন্ত্রণে মানুষের প্রত্যাশা পূরণ করতে হবে : সাবের চৌধুরী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানে আগামী ২১-২৭ এপ্রিল পর্যন্ত চিকিৎসা দিবে ক্ষুদে ডাক্তার ঈদ ও নববর্ষে পদ্মাসেতুতে ২১ কোটি ৪৭ লাখ টাকা টোল আদায় স্মার্ট মন্ত্রণালয় তৈরি করতে সমন্বিতভাবে কাজ করতে হবে : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে বিএনপি বাংলাদেশের অস্তিত্বের মূলে আঘাত করতে চায় : ওবায়দুল কাদের ৩২ বছর আগে সড়ক দুর্ঘটনা : দায়ী চালকের ৩ বছরের সাজা হাইকোর্টে বহাল
  • প্রকাশিত : ২০২৩-০১-২৩
  • ৩৭৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মাত্র ৩ মাস আগেই মা হয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। যার রেশ এখনও চলছে। পাশাপাশি প্রথম হলিউড সিনেমা ‘হার্ট অফ স্টোন’ এবং বলিউডের আলোচিত সিনেমা ‘রকি অউর রানি কি প্রেমকহানি’ মুক্তি নিয়ে রয়েছেন দারুণ আলোচনায়। তাই সিনেমাটি দুটির প্রচারণা নিয়ে পরিকল্পনা এবং নিজের স্বাস্থ্যের দিকেই বর্তমানে বেশি মনোযোগ দিচ্ছেন এই অভিনেত্রী।
তবে এমন সময় নতুন গুঞ্জন নিয়ে শিরোনামের এলেন তিনি। আবারও ‘মা’ হতে যাচ্ছেন তিনি! সম্প্রতি ভারতীয় একাধিক গণমাধ্যম এমনটাই প্রকাশ করেছে।
সম্প্রতি মুম্বাইতে একটি অনুষ্ঠানে স্বামী রণবীর কাপুরের সঙ্গে দেখা যায় আলিয়াকে। মা হওয়ার পর এই প্রথম কোনো অনুষ্ঠানে উপস্থিত হন আলিয়া। তবে কিছুদিন আগে নিজস্ব ব্র্যান্ডের পোশাকের জন্য ফটোশুট করান এই অভিনেত্রী। তারপর থেকেই গুঞ্জন ছড়িয়ে পড়েছে বলিপাড়া থেকে নেটদুনিয়ায়। দ্বিতীয় বার নাকি সুখবর দিতে চলেছেন আলিয়া। তবে বিষয়টিকে একেবারেই ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন কাপুর ঘনিষ্ঠদের অনেকেই। যদিও আলিয়া ও রণবীর এখনও এই বিষয়ে মুখ খোলেননি।
আর তাদের এই নীরবতাই সম্মতির লক্ষণ বলে ধরে নিয়ে দুয়ে দুয়ে চার মেলাতে শুরু করেছেন। তাদের ধারণা শিগগিরই হয়তো আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে সুখরবটি সবার সঙ্গে শেয়ার করবেন রণবীর-আলিয়া। সেই জায়গা থেকে এখন দেখার বিষয় গুঞ্জন আর নীরবতা মিলিয়ে আলিয়ার ‘মা’ হওয়ার দৌড় কোথায় গিয়ে থামে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat