×
ব্রেকিং নিউজ :
মানব স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক খনিজ পদার্থ অ্যাসবেসটস আমদানি ও বিপণন নিষিদ্ধের দাবি বিএনপি দুঃখ-কষ্টের যে বাংলাদেশ সৃষ্টি করেছিল আজ আর তা নেই : বস্ত্র ও পাট মন্ত্রী রমজান, ঈদ ও নববর্ষের অনুষ্ঠানগুলো সুন্দরভাবে সম্পন্ন হয়েছে : ডিএমপি কমিশনার পরিবেশ দূষণ নিয়ন্ত্রণে মানুষের প্রত্যাশা পূরণ করতে হবে : সাবের চৌধুরী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানে আগামী ২১-২৭ এপ্রিল পর্যন্ত চিকিৎসা দিবে ক্ষুদে ডাক্তার ঈদ ও নববর্ষে পদ্মাসেতুতে ২১ কোটি ৪৭ লাখ টাকা টোল আদায় স্মার্ট মন্ত্রণালয় তৈরি করতে সমন্বিতভাবে কাজ করতে হবে : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে বিএনপি বাংলাদেশের অস্তিত্বের মূলে আঘাত করতে চায় : ওবায়দুল কাদের ৩২ বছর আগে সড়ক দুর্ঘটনা : দায়ী চালকের ৩ বছরের সাজা হাইকোর্টে বহাল
  • প্রকাশিত : ২০২৩-০১-২০
  • ২৯৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মাদারীপুর জেলায় সরকার নিষিদ্ধ ১৬০ কেজি জাটকা জব্দ করেছে উপজেলা মৎস বিভাগ। শুক্রবার ভোররাতে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজার এলাকায় এই অভিযান চালানো হয়।
মাদারীপুর সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তপন কুমার মজুমদার জানান, গতবছরের পহেলা নভেম্বর থেকে চলতি বছরের ৩০ জুন পর্যন্ত জাটকা ধরা ও বিক্রি নিষিদ্ধ করে সরকার। এই নিষেধাজ্ঞাকে অমান্য করে কিছু অসাধু ব্যবসায়ী জেলা ও বিভিন্ন উপজেলার নদ-নদী থেকে জাটকা ধরে বিক্রি করছে এমন খবরে মঠেরবাজার এলাকায় অভিযান চালানো হয়। উপজেলা প্রশাসন ও মৎস বিভাগের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে সটকে পড়েন অসাধু ব্যবসায়ীরা। পরে সেখান থেকে ১৬০ কেজি জাটকা জব্দ করা হয়।
জব্দকৃত জাটকা উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুমতিক্রমে নিয়ে আসা হয় উপজেলা চত্ত্বরে। পরে বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানা বিতরণ করা হয়। নিয়মিত এই অভিযান চলবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat