×
ব্রেকিং নিউজ :
দেশে গত ২৪ ঘণ্টায় ১৬ জন করোনায় আক্রান্ত বেসরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানের ফি নির্ধারণ করা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী শিশুদের জন্য নিরাপদ পরিবেশ গড়ে তুলুন : রাষ্ট্রপতি অঙ্গদানকারী সারাহ ইসলামের মৃত্যু নাই : বিএসএমএমইউ উপাচার্য নদী ভাঙ্গনে বাস্তুচ্যুতদের টেকসই জীবিকার কর্মপরিকল্পনা প্রণয়নে কাজ করছে সরকার : পরিবেশমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষকদের ভূমিকা অপরিসীম : জাহিদ ফারুক নিজ মাঠেই পয়েন্ট হারাল বায়ার্ন বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করুন : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান এনামুল হক শামীমের টাঙ্গাইলে আধুনিক যন্ত্রের সাহায্যে লাগানো হচ্ছে ধানের বীজ
  • আপডেট টাইম : 24/01/2023 06:40 PM
  • 5 বার পঠিত

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে জার্মানি শাখা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে জার্মানি শাখা আওয়ামী লীগের সভাপতি মিজানুর হক খান ও সাধারণ সম্পাদক মোবারক আলী ভূঁইয়া বকুল-এর নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু-সহ তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।
পরে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি কমপ্লেক্স ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন এবং জাতির পিতার স্মৃতি বিজড়িত দর্শনীয় স্থানসমূহ ঘুরে দেখেন।
এসময় জার্মানি শাখা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরজাহান খান নূরী, জার্মান- বাংলা প্রেসক্লাবের সদস্য খান লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...