×
ব্রেকিং নিউজ :
গাজাসহ অন্যান্য বৈশ্বিক ইস্যুর কারণে রোহিঙ্গা ইস্যু যেন বিলীন হয়ে না যায়: দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ২০৫০ সালের মধ্যে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ঢাকা ছাড়লেন কাতারের আমির কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : নানক গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর চলতি অর্থবছরের মার্চ পর্যন্ত এডিপি বাস্তবায়ন অগ্রগতি ৫০ ভাগ ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন নড়াইলে মাদক মামলায় দুই ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড
  • প্রকাশিত : ২০২২-১২-০২
  • ১৫৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বিচার বিলম্বিত হলে অবিচার কায়েম হয়। তাই সবাই মিলে এ দেশ থেকে বিলম্বিত বিচার ব্যাবস্থা দূর করতে হবে।
মন্ত্রী গতকাল বৃহস্পতিবার সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক নৈশভোজ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
এসময় তিনি আরও বলেন, দক্ষ আইনজীবী হতে হলে আইন বিষয়ে ব্যাপক চর্চার কোন বিকল্প নেই,তাই আইনজীবীদেরকে জ্ঞান অর্জনের মাধ্যমে পেশাগত উৎকর্ষতা সাধনে মনোনিবেশ করার আহবান জানান তিনি। এসময় তিনি সিলেট জেলা আইনজীবী সমিতির ইতিহাস ঐতিহ্যের ভূয়সী প্রশংসা করে এ ধারা অক্ষুন্ন রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকারও আহবান জানান।  
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড,এ কে আব্দুল মোমেন এমপি।
সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোঃ সামছুল হকের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক-১ বিজিত লাল তালুকদার এডভোকেট এবং যুগ্ম সম্পাদক-২ শাবানা ইসলাম এডভোকেটের যৌথ সঞ্চালনায়  অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সিলেট জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য মোঃ আব্দুর রহমান চৌধুরী এডভোকেট এবং গীতা পাঠ করেন সমিতির সিনিয়র সদস্য ড. দিলীপ কুমার দাশ চৌধুরী এডভোকেট। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির  সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান এডভোকেট। বক্তব্যে তিনি সিলেট জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে বিভিন্ন দাবি তুলে ধরেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ মশিউর রহমান চৌধুরী, সিলেট মহানগর দায়রা জজ এ.কিউ.এম. নাছির উদ্দিন, সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন খান এডভোকেট অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি এ.কে.এম. আজাদুর রহমান এডভোকেট, হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি সালেহ উদ্দিন আহমদ এডভোকেট ও সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি রবিউল লেইছ রুকেশ এডভোকেট প্রমুখ।
এবছর সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্যদের মধ্যে আইনপেশায় ২৫ বছর পূর্ণ হওয়া ১৪ জন আইনজীবীকে সম্মাননা প্রদান করা হয়। এছাড়া এবছর এইচ.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্যদের ৪৯ জন মেধাবী সন্তানকে এককালিন বৃত্তি ও সনদ প্রদান করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। পরে সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat