×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-১১-১৯
  • ৩৩৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাঙ্গামাটি জেলার রিজার্ভবাজার মহসিন কলোনী এলাকায় অগ্নিকান্ডে প্রায় ১৬টি বসত ঘর পুড়ে গেছে।আজ দুপুরে সাড়ে ১২টার দিকে রিজার্ভবাজারের মহসিন কলোনীর মিয়া সওদাগরের ভাড়াটিয়ার বাড়ি থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট এসে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
রাঙ্গামাটি জেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা সাথে-সাথে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি। প্রায় ঘন্টা খানেক ধরে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটসহ স্থানীয় মানুষের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। অগ্নিকান্ডে প্রায় ১৬টি বসত ঘর পুড়ে গেছে।
অগ্নিকান্ডের খবর পেয়ে রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান ও অতিরিক্ত জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম, রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র মো. হেলাল উদ্দিন ঘটনাস্থলে এসে স্থানীয়দের সাথে কথা বলেন এবং ক্ষয়ক্ষতি নিরুপন করে সহযোগিতার আশ^াস প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat