×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১১-১২
  • ২৬৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের রায় নিয়ে আবারও ক্ষমতায় আসবেন এবং স্বাস্থ্য, শিক্ষা, কৃষি, যোগাযোগ ও আবাসন সহ সকল খাতের উন্নয়নের জন্য কাজ করবেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা গর্ভবতী মাতা, বিধাব ও বয়স্ক নারীদের জন্য সামাজিক নিরপত্তা বলয়ের আওতায় বিভিন্ন ধরণের ভাতার ব্যবস্থা করেছেন। গ্রামের মানুষের স্বাস্থ্যসেবায় কমিউনিটি ক্লিনিকগুলো  খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বেগম মতিয়া চৌধুরী আজ জেলা শহরের কাচারীপাড়ার সিংহজানি উচ্চ বিদ্যালয় মাঠে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মতিয়া চৌধুরী  বলেন, বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়া বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরাট এক সফলতা। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে সকলের প্রতি আহবান জানান তিনি।
জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি ও জামালপুর পৌর মেয়র সানোয়ার হোসেন ছানু।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট হাফিজুর রহমান স্বপনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোহাম্মদ বাকী বিল্লাহ এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat