×
ব্রেকিং নিউজ :
গাজাসহ অন্যান্য বৈশ্বিক ইস্যুর কারণে রোহিঙ্গা ইস্যু যেন বিলীন হয়ে না যায়: দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ২০৫০ সালের মধ্যে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ঢাকা ছাড়লেন কাতারের আমির কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : নানক গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর চলতি অর্থবছরের মার্চ পর্যন্ত এডিপি বাস্তবায়ন অগ্রগতি ৫০ ভাগ ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন নড়াইলে মাদক মামলায় দুই ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড
  • প্রকাশিত : ২০২২-১১-০২
  • ৩৭৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা জেলায় প্রথমবারের মতো বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড বিতরণ করেছে কুমিল্লা আদর্শ সদর উপজেলা প্রশাসন। আজ সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড বিতরণ করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা কানিজ ফাতেমা। এ সময়ে কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সফিউল আহমেদ বাবুল উপস্থিত ছিলেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা বলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রদর্শিত সর্বশেষ সমন্বিত তালিকা মোতাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের প্রেরিত ৪৬৭ টি স্মার্টকার্ড ও ডিজিটাল সনদ বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে বীর মুক্তিযোদ্ধারা স্মার্টকার্ড ও ডিজিটাল সনদ সকলেই পাবেন। আশা করি এ ডিজিটাল সনদ-পরিচয়পত্রের মাধ্যমে মুক্তিযোদ্ধারা বাংলাদেশ সরকার ঘোষিত সকল প্রকার সুযোগ-সুবিধা ভোগ করতে পারবেন।
ডিজিটাল সনদ-পরিচয়পত্র বিতরণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা আদর্শ সদর উপজেলার কমান্ডার শাহজাহান সাজসহ ইউনিয়ন কমান্ডারবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat